ঝালকাঠিতে পাঁচ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা ! Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
টিকটকারদের জন্য সুখবর দিল ইউএমজি কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ ২৪ ঘণ্টার মধ্যে বরিশালে বৃষ্টির পূর্বাভাস এক যুগ পর ৭০ বছরের বৃদ্ধাকে পরিবারে ফিরিয়ে দিল ফেসবুক! দেশের বাজারে কমেই চলছে সোনার দাম শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনজীবী পাঠালেন আইনি নোটিশ শেবাচিমে র‌্যালী, বিশেষ পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালিত বরিশালে নির্বাচনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা, ইউপি সদস্য গ্রেফতার আওয়ামী লীগকে নির্বাচনী প্রস্তুতি দেখার আমন্ত্রণ জানালো ভারত একই সঙ্গে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ও প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার তিনি!




ঝালকাঠিতে পাঁচ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা !

ঝালকাঠিতে পাঁচ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা !




ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে রহস্য জনক ৫ সন্তানের জননী মোসা. জয়নব (৪০) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (২৯ জানুয়ারী) বিকালে শুক্তাগড় ইউনিয়নের ১নং ওয়ার্ডের আউখিরা গ্রামে স্বামীর ঘরে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃত জয়নব আউখিরা গ্রামের মৃত হুরুল ইসলাম হাওলাদারের ছেলে মো. ইমাম হোসেনে (৫০) এর চতুর্থ স্ত্রী এবং কানুনিয়া এলাকার মো. নজেব আলীর মেয়ে। ঘটনার পর থেকে স্বামী মো. ইমাম হোসেন পলাতক রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান।

খোঁজ নিয়ে জানাগেছে, মো. ইমাম হোসেনের ৪টি বিয়ে ছিলো। স্ত্রীর সাথে মনমালিন্য থাকায় এবং ইমাম পরকীয়ায় আসক্ত থাকায় পরাপর ৩ স্ত্রী তার সংসার ছেড়ে চলে যায়। মৃত জয়নব তার চতুর্থ স্ত্রী। এই সংসারে ২টি ছেলে ও ৩টি মেয়ে রয়েছে।

মৃত জয়নবের বড় ভাই সোহরাব হোসেন ও তার মেঝ মেয়ে লাখি আক্তার বলেন, দুপুরে বাসায় মেয়ে লাখি এবং তার মা ছিলো। বাবা ও ছোট ছেলে গরুর খেড় আনতে ধানের জমিতে বিলে গেছে। মেয়ে লাখি পুকুরে গোসল করে ঘরে এসে দেখে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে জয়নব। পরে লাখি ডাকচিৎকার দিলে পাশের আসমা নামে এক চাচাতো চাচি শুনে দৌড়ে আসে এবং গলায় জড়ানো ওরনা কেটে ঝুলন্ত থেকে অচেতন অবস্থায় জয়নবকে নিচে নামিয়ে আনে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। তবে কেন আত্মহত্যা করেছে তার সঠিক কোন কারণ বলতে পারেনি লাখি।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ আগামীকাল মঙ্গলবার সকালে ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধিন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD